লোটো জুতার দাম

লোটো জুতার দাম ও কাশেকশন ২০২১ 1

লোটো জুতার দাম ও কাশেকশন ২০২১

লোটো জুতার দাম:

লোটো জুতার যেমন রয়েছে বিশ্বব্যাপী জনপ্রিয় তেমনি বাংলাদেশেও কম নয়। বাংলাদেশের মানুষের মধ্যে জনপ্রিয় যত জুতা রয়েছে তার মধ্যে লোটো হচ্ছে অন্যতম একটি। ছেলে-মেয়ে ও বয়স্কদের সবারই পছন্দ লোটো জুতা। এমনকি আপনিও হতে পারেন তাদের মধ্যে একজন। লোটো জুতার দাম খুব বেশি না। আপনি অল্প মূল্য দিয়েও কিনে নিতে পারেন আপনার পছন্দের লোটো জুতা।

 

অনেকেই বলে:

জুতা দেখে নাকি মানুষের রুচির পরিচয় পাওয়া যায়। শুধুমাত্র পায়ের সুরক্ষায়ই নয়, বরং আপনার ব্যাক্তিত্ব এর সৌন্দর্য বাড়াতেও জুতার ভূমিকা অনেক বেশী । আপনি অফিসে থাকুন কিংবা পার্টিতে, মানুষ আপনার পোশাকের সাথে সাথে আপনার পায়ের জুতা জোড়ার দিকেইও তাকাবে।

 

অনলাইন শপিং:

অনলাইনে শপিং এর চাহিদা দিন দিন বেড়েই চলেছে। অনলাইনে শপিং করতে পছন্দ করে না এমন লোকের সংখ্যা খুবই কম। আর অনলাইনের কেনাকাটা করা এখন হয়ে উঠেছে আরও সহজ। জ্যাম ঠেলে কষ্ট করে আর দোকানে গিয়ে কিনতে হয় না। আপনার পছন্দ হলে ব্রান্ডের ওয়েবসাইটের মাধ্যমে অর্ডার করবেন আর পেয়ে যাবেন আপনার কাংক্ষিত প্রডাক্টটি আপনার হাতে। আর এখন করনা কালীন সময়ে যতটা পারা যায় লোক-সমাবেশ এড়িয়ে চলাই ভালো। তাই এমন অবস্থায় আপনার পছন্দের লোটো জুতা কিনতে পারবেন আপনি ঘরে বসেই যখন তখন লোটো অনলাইন সপ থেকে।

 

লোটো জুতার উৎস:

লোটো জুতার দাম

লোটো জুতা ইটালি থেকে রপ্তানি করে আনা হয়। লোটো ইটালিয়ান আন্তর্জাতিক প্রোডাক্ট। লোটো যেমন বিশ্বব্যাপী জনপ্রিয় তেমনি বাংলাদেশেও এর জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলছে। ছেলে, মেয়ে মধ্যবয়সী প্রায় সবাই লোটো জুতা কম বেশি পছন্দ করে থাকেন।

আরো পড়ুন: জুতার ছবি, নতুন নতুন ডিজাইনের জুতা

লোটো জুতার কোয়ালিটি কেমন:

লোটো জুতা বাজারের অন্যান ব্র্যান্ডের তুলনায় সর্বাধিক আধুনিক ও ট্রেন্ডি। আপনার বাজেট কম হলেও আপনি লোটো জুতা পছন্দ করতে পারেন কারণ লোটো জুতার দাম তুলনামূক কিছুটা কম এবং এ জুতাগুলো মোটামুটি ভালো টেকসই আছে।

 

লোটো জুতার মালিক কে ?

কিং জেমস

 

লোটো জুতা কিভাবে পরিষ্কার করবেন ?

আপনার জুতা যদি সাদা রং হয় যেমন ধরুন অ্যাথলেটিক সু অথবা টেনিস সু তবে প্রথমেই আপনার প্রয়োজন পরবে গরম পানির । একটি পাত্রের মাঝে কিছু পরিমাণ অনুযায়ী গরম পানি নিন । এবার পানির মাঝে পরিমাণ মত ডিটারজেন্ট মিশিয়ে ফেলুন ।

 

ক্যানভাস সু সবচাইতে সহজভাবেই পরিষ্কার করা যায় । ময়লা ক্যানভাস সু পরিষ্কার করার জন্য জুতার ফিতা এবং ভেতরের নরম তলানি সকল কিছু বের করে ফেলুন । গরম পানি নিন এবং ডিটারজেন্ট মিশানো পানি কিংবা লিকুইড হ্যান্ড ওয়াশ যেমন লাইফবয় এরকম কিছু মিশিয়ে নিন । তার পর ভালভাবে ওয়াশ করে নিন ব্যাস আপনার জুতা পরিষ্কার করা শেষ।

লোটো জুতার দাম সম্পর্কে আরো বিস্তারিত জানতে আপনি কমেন্ট করে আমাদেরকে জানাতে পারেন।

 

One Comment

Trackbacks and Pingbacks

  1. […] আরো দেখতে পারেন: লোটো জুতার দাম ও কাশেকশন ২০২১ […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *