জুতার ডিজাইন

নতুন জুতার ডিজাইন, নিউ কালেকশন ২০২১ Leave a comment

নতুন জুতার ডিজাইন ২০২১

নতুন নতুন ডিজাইনের জুতা

ফ্যাশন প্রেমীদের কাছে ফ্যাশন্যাবল জামা-কাপড়ের গুরুত্ব যেমন তেমন জুতার দিক থেকেও কম নয়। তাই সবাই নতুন নতুন জুতার ডিজাইন বা জুতার ছবি দেখে, আপনি যদি ছেলেদের জন্য নতুন নতুন ডিজাইনের জুতা খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক জায়গায় আছেন। আমরা এই পোস্টিতে নতুন ডিজাইনের জুতা নিয়ে আলোচনা করেছি।

 

জুতা যেকোনো মানুষকে ফ্যাশনে অন্য মাত্রা এনে দেয়। কাপড়ের সাথে ম্যাচ করে নতুন ডিজাইনের জুতা পরলে অসম্ভব সুন্দর লাগে সবাইকেই, সেটা ছেলে হোক বা মেয়ে। তাই প্রতিনিয়ত নতুন নতুন ডিজাইনের জুতা বিভিন্ন অনলাইন বা বিভিন্ন শো রুমে খুঁজতে থাকি। আমাদের প্রতিদিনের জন্য জুতা একটা নিত্য প্রয়োজনীয় জিনিস, অফিস, আদালত, বাসা বা বিভিন্ন জায়গায় যাওয়ার ক্ষেত্রে কিংবা বিভিন্ন অনুষ্ঠানে যাওয়ার জন্য ভাল আমাদের প্রয়োজন হয় নতুন সব ডিজাইনের জুতা।

 

ছেলেদের জন্য স্লাইড স্লিপার:

মেরকিস আপনাদের জন্য কালেকশন করেছে নতুন নতুন ডিজাইনের স্লাইড স্লিপার। এগুলো ফেবরিক ও রাবার সোল দ্বারা তৈরি। বিভিন্ন কালারের এবং বিভিন্ন সিম্বল দ্বারা এই জুতাগুলোকে অনেক সুন্দর করে তৈরি করা হয়েছে। যা যেকোনো ছেলেদেরকে ফ্যাশনে এনে দেয় নতুন সুন্দর্য ।

 

জুতার ডিজাইন

 

মেয়েদের জন্য নতুন ডিজাইনের ফ্লাট স্যান্ডেল

মেরকিস অনলাইন শপ মেয়েদের  জন্য কালেকশন করেছে নতুন নতুন ডিজাইনের ফ্লাট স্যান্ডেল। বিভিন্ন কালারের এবং বিভিন্ন সিম্বল দ্বারা এই জুতাগুলোকে অনেক সুন্দর করে তৈরি করা হয়েছে। যা যেকোনো মেয়েদের ফ্যাশনে এনে দেয় অন্যমাত্রা ।

 

জুতার ডিজাইন

 

আরো দেখতে পারেন: লোটো জুতার দাম ও কাশেকশন ২০২১

 

শিশুদের জন্য নতুন ডিজাইনের স্যান্ডেল

মের্কিস অনলাইন শপ আপনার ছোট ছেলে-মেয়েদের জন্য কালেকশন করেছে নতুন ডিজাইনের কিডস স্যান্ডেল। আপনার শিশুদেরকে সুন্দর পোশাকের সাথে মেচ করে জুতা কিনে তাদের সুন্দর্যকে আরো বাড়িতে তুলুন।

জুতার নতুন নতুন ডিজাইন

বাংলাদেশে অনলাইন শপের চাহিদা দিন দিন বেড়েই চলেছে। মানুষ এখন ঘরে বসেই সহজেই তার পছন্দের যে কোনো জিনিস ক্রয় করতে পারছে। মের্কিস হচ্ছে তেমন একটি অনলাইন শপ যা শুধু মাত্র শো আইটেম নিয়ে কাজ করছে। মের্কিস ইন্টারন্যাশনাল ফুটওয়্যার কোম্পানির সাথে কাজ করে আসছে শুধুমাত্র বাংলাদেশী ফুটওয়্যার ইন্ডাস্ট্রিতে উন্নয়ন সাধনের জন্য। আমাদের নতুন নতুন পন্য পেতে আমাদের ফেজবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন।

মের্কিস ফেজবুক পেজ

মের্কিস ফেজবুক গ্রুপ

Leave a Reply