বাটা জুতার ডিজাইন ও দাম । নতুন স্যান্ডেল জুতার মডেল ২০২১ Leave a comment

বাটা জুতার ডিজাইন ও দাম । নতুন স্যান্ডেল জুতার মডেল ২০২১

আজ আলোচনা করবো বাটা জুতার নতুন ডিজাই ও দাম এবং নতুন স্যান্ডেল জুতার মডেল ২০২১। নিজেকে আরো বেশি সুন্দর ও স্মার্ট করে তুলতে জুতা আপনাকে দারুনভাবে সাহাস্য করে থাকে। আগের দিনে মানুষ জুতা ব্যবহার করতো শুধুমাত্র নিজের পা-কে ধূলোবালি থেকে নিরাপদ রাখার জন্য। কিন্তু সময়ের ক্রমনানুসারে এখন মানুষ পায়ের নিরাপত্তার পাশা পাশি নিজেকে অন্যের চেয়ে একধাপ বেশি স্মার্ট করে উপস্থাপন করতে জুতা ব্যবহার করে থাকে। জুতা বিভিন্ন রকমের ডিজাইনের হয়ে থাকে। এটি নির্ভর করে ছেলে-মেয়েদের পছন্দের উপর। যেকোনো উৎসব মানুষ এখন জামাকাপড়ের পাশাপাশি বিভিন্ন ডিজাইনের জুতাও খুজে থাকেন কিনার জন্য।

 

বাটা জুতার ডিজাইন ও দাম

 

বাটা জুতার ডিজাইন ও দাম

বাটা ব্র্যান্ড হচ্ছে বাংলাদেশে সবচেয়ে পপুলার সু ব্র্যান্ড | এখান বিভিন্ন মূল্যের জুতা পাওয়া যায়। আপনার যদি বাজেট কম হয় তাহলেও বাটা জুতা কিনতে পারবেন।

এখানে কম মূল্যের ভালোমানের কিছু জুতা আছে। যা অনেকদিন ধরে টেকসই হবে।

 

বাটা জুতার নতুন ডিজাই:

স্যান্ডেল

লেডিস স্যান্ডেল

স্পোর্ট সু

 

বাটা সু প্রাইজ রেট

casual shoes price rate: under 1,000tk to above 5,000tk

formal shoes price rate: 1,000tk to above 5,000tk

sandal price rate: under 1,000tk to above 5,000tk

sports shoes price rate: under 1,000tk to above 5,000tk

 

 

স্যান্ডেল জুতার মডেল ২০২১

স্যান্ডেল জুতা প্রায়প্রতিটি মানুষ পড়ে থাকেন। স্যান্ডেল জুতা যেকোনো মানুষকে তার ফ্যাশনাবলে এনে দেয় এক নতুনত্বলুক। স্যান্ডেল জুতা আমরা যেকোনো সময় পড়তে পারি যেমন, বাসায়, অফিসে, অথবা কোনো জায়গায় বেড়াতে গেলেও উন্নতমানের স্যান্ডের পড়ে যেতে পারি। তাই সকলের ফুটওয়ার পছন্দের মধ্যে স্যান্ডেল একটি প্রধান পছন্দ।

 

ছেলেদের স্যান্ডেল জুতার মডেল

প্রতিটি ছেলেদের ফ্যাশনাবলে অন্যতম একটি পছন্দ থাকে নতুন ডিজাইনের স্যান্ডেল। পোশাকের সাথে ম্যাচিং করে যেকোনো জুতা পড়লে দেখতে একটু অন্যরকম লাগে।
ছেলেদের নতুন ডিজাইনের কিছু স্যান্ডেল এর পিকচার দেওয়া হলোঃ

স্যান্ডেল জুতার মডেল

স্যান্ডেল জুতার ছবি

নতুন ডিজাইনের স্যান্ডেল

স্যান্ডেল মডেল

মেয়েদের জন্য স্যান্ডেল জুতার মডেল

মেয়রাও ছেলেদের মতো করে পোশাকের সাথে ম্যাচিং করে হিল বা স্যান্ডেল পড়তে পছন্দ করে। থ্রী পিচ বা শাড়ী যেকোনো পোশাকের সাথে ম্যাচিং জুতা পড়লে তাদেরকে অন্যরকম সুন্দর লাগে। তাই মেয়ের স্যান্ডেল বা যেকোনো জুতার প্রতি তাদের চাহিদাও বেড়েই চলছে।

মেয়েদের জন্য নতুন ডিজাইনের কালেকশন এর কিছু পিকচার দেওয়া হলো:

 

লেডিস স্যান্ডেল মডেল

 

লেডিস জুতা মডেল

 

ব্লাক লেডিস জুতার মডেল

 

এছাড়াও আরো বিভিন্ন ডিজাইনের জুতা রয়েছে। আরো যদি দেখতে চান তাহলে জুতার পিকচারের উপর ক্লিক করে দেখতে পারেন আপনার পছন্দের জুতা।

আমাদের ফেজবুক পেজে যুক্ত হতে পারেন: ফেজবুক পেজ

Leave a Reply